কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম কি ?

যে কোনো প্রতিষ্ঠান উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে সবচে বেশি সাহায্য করে প্রতিষ্ঠানের শৃঙ্খলা/মেনেজমেন্ট সিস্টেম। যাদের শৃঙ্খলা সবচে বেশি তারা খুব দ্রুত প্রতিষ্ঠিত হতে পারে। আর এ ম্যানেজমেন্টের মধ্যে সাধারণত যেসব বিষয় গণনা করা হয় তা হল: পরিবেশ, শিক্ষার্থীদের ভর্তির রেজিস্ট্রেশন,এবং তাদের সার্বক্ষণিক দেখাশোনা, শিক্ষার্থীদের নিয়মিত ক্লাসে উপস্থিতি এবং তাদের পড়াশোনার ইনফরমেশনগুলো গার্ডিয়ান পর্যন্ত পৌঁছানো, পরীক্ষার সময় এডমিটপত্র তৈরী করা এবং তাদের রেজাল্টসীট তৈরী করা এবং তাদের রেজিস্ট্রেশন সহ আরো অনেক কিছু।

আধুনিক কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম কি ?

আধুনিক কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম হল আপনার প্রতিষ্ঠানের যাবতীয় ম্যানেজমেন্টরী বিষয়গুলোকে এক নতুন আঙ্গিকে এমনভাবে নিয়ে আসবে যা আপনাকে আপনার প্রতিষ্ঠান পরিচালনার ব্যপারে সীমাহীন সাহায্য করবে। বাচিয়ে দিবে আপনার মূল্যবান সময়। তাছাড়া প্রতিষ্ঠানের টিচার ও স্টাফদের বেতন দেয়া সহ প্রতিষ্ঠানের অন্যান্য খরচগুলোর হিসাব করে তুলবে অনেক সহজ। যা আপনাকে অনর্থক হেডেগ এবং খরচ থেকে মুক্ত করবে। আর এ সুবিধা দিবে মূলত একটি সফ্টওয়ার যা সরকারকর্তৃক নির্ধারিত ফিচার দ্বারা নির্মিত।

আধুনিক কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ার কেন ব্যবহার করবেন?

আপনার প্রতিষ্ঠানকে সর্বাধুনিক প্রতিষ্ঠান রূপে গড়তে প্রয়োজন সর্বাধুনিক টেকনোলজি ব্যবহার করা যা প্রতিষ্ঠানের যাবতীয় তথ্য আপনার কাছে পৌঁছে দিবে মুহূর্তে। সহজ করবে প্রতিষ্ঠানের মেনেজমেন্ট ব্যবস্থা। তাছাড়া এই আধুনিক কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ারটি আপনাকে দিবে আরো অনেক সুবিধা যথাঃ

১। “অনলাইন ভর্তি” একজন শিক্ষার্থী ঘরে বসেই অনলাইনে ভর্তি ফর্ম পূরন ও টাকা জমা দিয়ে তৎক্ষণাৎ অ্যাডমিট কার্ড প্রিন্ট করার সুবিধা।

২। “শিক্ষার্থীর তথ্যাবলি” সকল শিক্ষার্থীর তথ্য সম্বলিত একটি পূর্ণাঙ্গ তথ্যভান্ডার, যার মাধ্যমে ডায়নামিক সার্চ অপশন থেকে স্টুডেন্ট প্রোফাইলসহ যে কোন তথ্য খোঁজা এবং কোন ইউজার থেকে শিক্ষার্থীর তথ্য অ্যাড, এডিট, ডিলিট করা হয়েছে তার রিপোর্ট পাওয়ার সুবিধা।

৩। “বেতন গ্রহন” খাতওয়ারী বেতন কাঠামো সেট আপ করা, এবং মোবাইল ব্যাংকিং এর সমন্বয়ে বেতন গ্রহন করার পর সর্বমোট আদায়কৃত টাকা, বকেয়া টাকা ইত্যাদি সম্পর্কিত বিভিন্ন রিপোর্ট পাওয়ার সুবিধা।

৪। “রেজাল্ট তৈরী” প্রতিষ্ঠানের নিজস্ব পরীক্ষা পদ্ধতি সেটআপ, অনলাইন এবং অফলাইনে খুব সহজে মার্কস এন্ট্রি, রেজাল্ট কার্ড, মেধা তালিকা, টেবুলেশন শীট, গ্রাফিক্যাল অ্যানালাইসিস রিপোর্ট ইত্যাদি তৈরী ও ওয়েবসাইট -এ ফলাফল প্রকাশ সহ আরো অনেক সুবিধা।

এছাড়াও রয়েছে আরো অনেক সুবিধা।

কোথায় পাবেন কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ারটি ?

বাংলাদেশের উন্নতমানের সফ্টওয়ার কোম্পানিগুলোতে আপনি সফ্টওয়ারটি পেয়ে থাকবেন। প্রত্যেক কোম্পানির রয়েছে নিজস্য ডিজাইন, কাঠামো ও বৈশিষ্ট, যা সকারকর্তৃক নির্ধারিত ফিচার দ্বারা নির্মিত। তবে অল্প কিছু সফ্টওয়ার কোম্পানি আপনাকে দিবে সকারকর্তৃক নির্ধারিত ফিচার সহ অন্যান্য মনোমুগ্ধকর ফিচার যা প্রতিষ্ঠান পরিচালনাকে করবে অধিকতর সহজ ,বাঁচিয়ে দিবে প্রাতিষ্ঠানিক অনেক খরচ। এমনই ফিচার এবং বৈশিষ্ট দ্বারা তৈরী “পাঠশালা সফ্ট” নামক কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ারটি। যা আপনাকে অন্যান্য কোম্পানি থেকেও উৎকৃষ্ট মানের সার্ভিস দিবে।

কেন আপনি কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ার হিসেবে “পাঠশালা সফ্ট” কে গ্রহণ করবেন ?

কিন্ডার গার্টেন স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম/সফ্টওয়ার হিসেবে “পাঠশালা সফ্ট” টি আপনাকে দিবে সরকার কর্তৃক নির্ধারিত ফিচার। এছাড়াও আপনাকে দিবে অত্যাধুনিক মেনেজমেন্ট সিস্টেম সহ আরো অনেক কিছু যথাঃ

১। “ড্যাশবোর্ড” হোমপেজে গুরুত্বপূর্ণ তথ্য সম্বলিত গ্রাফিক্যাল ড্যাশবোর্ডের মাধ্যমে অতি সহজেই শিক্ষার্থীর উপস্থিতির হার, ফলাফল, ক্লাসের সময়সূচি জরুরি নোটিশ সহ অন্যান্য তথ্য দেখার সুবিধা।

২। “উপস্থিতি” ক্লাসে হাজিরা খাতার পরিবর্তে অ্যাটেন্ডেন্স ডিভাইস, মোবাইল, ট্যাব বা ল্যাপটপের মাধ্যমে উপস্থিতি গ্রহন এবং সেই সাথে সারা মাসের উপস্থিতি অনুপস্থিতির বিভিন্ন ধরনের রিপোর্ট পাওয়ার সুবিধা।

৩। “প্রবেশ ও প্রস্থান” প্রবেশ ও প্রস্থানের সময় সম্বলিত তথ্য, তথ্যভান্ডারে লিপিবদ্ধ থাকবে এবং প্রবেশ ও প্রস্থানের সাথে সাথে এসএমএস প্রদানের সুবিধা।

৪। “এসএমএস” অভিভাবকদের সহজে অবহিত করার জন্য শিক্ষার্থীদের বিভিন্ন তথ্য (অনুপস্থিতি, নোটিশ, রেজাল্ট, বকেয়া বেতন ইত্যাদি) সম্বলিত এসএমএস বাংলা ও ইংরেজিতে প্রেরণের সুবিধা।

৫। “একাউন্টস” মাল্টি-লেয়ার চার্ট অফ একাউন্ট, বাজেট ও ফান্ড ম্যানেজমেন্ট, আয়-ব্যয় হিসাব, ক্যাশবুক রেজিষ্ট্রার, ব্যালেন্স শীট, কলামনার ক্যাশবুক, ব্যাংক স্টেটমেন্ট, মাল্টি ব্রাঞ্চের সেন্ট্রাল রিপোর্ট সহ প্রয়োজনীয় সকল রিপোর্ট পাওয়ার সুবিধা। এছাড়াও পাবেন ৬০টিরও বেশি অনেক সুবিধা।

তাহলে আর দেরি কেন?
“পাঠশালা সফ্ট” এর ডেমো দেখতে ভিজিট করুন “পাঠশালা সফ্ট” ওয়েবসাইট। বিস্তারিত জানতে মেইল করুন এই ঠিকানায় pathshalasoft@gmail.com বা কল করুন এই নাম্বারে ০১৯৭৭২২২৪৫৭০১৭১১৪৩২২৮৪